logo
news image

লালপুরে পূজা মন্ডপ পরিদর্শনে ডিসি

নিজস্ব প্রতিবেদক।  ।  
নাটোরের জেলা প্রশাসক মুহম্মদ গোলামুর রহমান শুক্রবার (১৯ অক্টোবর) লালপুর, বাগাতিপাড়া ও নাটোর সদর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় মাদকমুক্ত ও উদার পরিবেশে এবং কোনরূপ অপ্রীতিকর ঘটনা ছাড়াই সফলভাবে পূজা উদযাপনে সার্বিক সহায়তার জন্য নাটোর জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ জেলা প্রশাসক মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন। জেলা প্রশাসক মহোদয়ও এ সময় তাদেরকে এবং নাটোরের সর্বস্তরের জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
মর্ত্য ছেড়ে আবারও কৈলাসের উদ্দেশ্যে যাত্রা করলেন দুর্গতিনাশিনী দেবী দুর্গা।  প্রতিমা বিসর্জনের মধ্য দিয়েই শেষ হল সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব-সার্বজনীন শারদীয় দুর্গোৎসব।
পাঁচদিনব্যাপী এ মহোৎসবকে সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপনের জন্য জেলা প্রশাসক, নাটোরের নেতৃত্বে জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসকগণ, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ, সকল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনারগণ (ভূমি) দিন-রাত কাজ করেছেন। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ষষ্ঠী পূজা থেকে শুরু করে প্রতিমা বিসর্জন পর্যন্ত জেলার বিভিন্ন পূজা মন্ডপে, গুরুত্বপূর্ণ স্থানে, বিসর্জনের ঘাটে অবস্থান নেন এবং পূজা সংক্রান্ত সকল আনুষ্ঠানিকতা যেন সুচারুরূপে সম্পন্ন হয় তা নিশ্চিত করেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top