logo
news image

লালপুরে শিক্ষকের টাকা ছিনতাই মাইক্রোবাসসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক ।  ।
নাটোরের লালপুরে আন্তঃজেলার ডাকাত দলের সদস্য মোমিনুল হক মোমিন (৪৫) নামক একজন কে আটক করেছে লালপুর থানা পুলিশ।
বৃহস্পতিবার (১১অক্টোবর) রাতে লালপুর উপজেলার মাধবপুর এলাকা নামক স্থান থেকে একটি মাইক্রোবাসসহ ফেনি জেলার সদর থানার কুরুচিয়া গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে মোমিনুল হক মোমিন কে আটক করে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করেছে লালপুর থানা পুলিশ।
লালপুর থানা সূত্রে জানা যায়, বাঘা উপজেলার বাউসা ভোকেশনাল ইন্সটিটিউট এর ট্রেড ইন্সট্রাক্টর ও লালপুর উপজেলার পাইকপাড়া গ্রামের আবু তাহেরের ছেলে আশরাফুজ্জামান (৩৪) ১০ অক্টোবর বুধবার বাঘা বাজারস্থ সোনালী ব্যাংক থেকে ৪লক্ষ ৮৩ হাজার টাকা উত্তোলন করে দুপুরে মোটর সাইকেলে বাড়ি ফেরার পথে বাঘা-লালপুর সড়কের বেরিলাবাড়ী পুলিশ চেক পোস্টের নিকটে পৌছালে একটি মাক্রোবাস মোটর সাইকেলের সামনে এসে মোটর সাইকেলের গতিরোধ করে অজ্ঞাতনামা ৩/৪ জন দুস্কৃতিকারী আশরাফুজ্জামানকে মারপিট করে টাকা বোঝাই ব্যাগটি ছিনিয়ে নেয়।
এঘটনায় স্থানীরা তাৎক্ষণিক লালপুর থানা পুলিশ কে জানালে পুলিশ লালপুর থানা এলাকার সমস্ত রাস্তা ব্যারিকেট দিলে ডাকাত দলেরা অত্র এলাকায় আতœগোপন করে।
বৃহস্পতিবার সন্ধ্যা রাতে অপরিচিত কিছু লোক এলাকার মধ্য হতে মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ, ১৫-৭৩২৪) নিয়ে পালানোর চেষ্টা করার সময় স্থানীয়দের সন্দেহ হলে পুলিশে খবর দেয়। পুলিশ তৎক্ষনাত মাইক্রোবাস ও মোমিনুলকে আটক করে।এসময় বাকিরা টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।
লালপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল জানান, মোমিনুল আন্তঃজেলার ডাকাত দলের সদস্য তাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। তার নামে দেেেশর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। বাকিদেরর আটকের চেষ্টা অব্যাহত আছে।এব্যাপরে লালপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।
সম্পাদনায়: আ.তি.স. ১২/১০/২০১৮

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য