logo
news image

লালপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক।  ।  
নাটোরের লালপুর উপজেলার কদিমচিলান গ্রামে সোহান (০৯) নামের এক শিশুর বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে বলে জানা গেছে। সে উপজেলার কদিমচিলান গ্রামের সামসুল ইসলামের ছেলে ও কদিমচিলান সরকারী প্রাথমিক বিদ্যালয়েে দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী।
স্থানীয় সূত্রে জানা যায় মঙ্গলবার (৯ অক্টোবর) দুপুরে আমির আলীর বাড়ির পাশে সোহান ও তার সহপাঠীরা ক্রিকেট খেলছিলো। ক্রিকেট খেলার সময় বল আমির আলীর বাড়ির দেওয়ালের নিকট গেলে সোহান সেই বলটি আনতে যায়। কিন্তু তার আগেই প্রতি দিনেরর ন্যায় গুণির তার দিয়ে বাড়ির আঙ্গিনায় বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখা ছিলো আমির আলীর বাড়ির আঙ্গিনায়। বল কুড়াতে গিয়ে সেই তারে আটকে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে হাত ও বুক ঝলসে যায়। পরে স্থানীয়রা সোহানকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া পথে তার মৃত্যু হয়। সোহানেরর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
পল্লী বিদ্যুৎ সমিতি হেড কোয়াটার মনোয়ার হোসেন জানান, আমরা এখন পর্যন্ত বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কোন মৃত্যুর ঘটনা শুনি নাই এবং কেহ এ বিষয়ে কোন অভিযোগ করে নাই।
ওয়ালিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি নজরুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। লুজ তার পরে থাকতে দেখা গেছে ঘটনাস্থলে। লুুজ তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুটির মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
এ ব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল জানান, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top