logo
news image

উন্নয়ন মেলা উপলক্ষে নীলফামারীতে সংবাদ সম্মেলন

বৃহস্পতিবার থেকে শুরু হওয়া উন্নয়ন মেলা উপলক্ষে নীলফামারীতে সংবাদ সম্মেলন করেছে জেলা প্রশাসন। বুধবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম।

সম্মেলনে জানানো হয়, নীলফামারী শহরের বড় মাঠে ১১ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত উন্নয়ন মেলা অনুষ্ঠিত হবে। সকাল দশটা থেকে রাত আটটা পর্যন্ত উন্মুক্ত থাকবে মেলা প্রাঙ্গণ। সরকারি বেসরকারি মিলে ৮০টি প্রতিষ্ঠানের স্টল থাকছে মেলায়।

এছাড়াও একযোগে উপজেলা পর্যায়ে অনুরূপ ভাবে অনুষ্ঠিত হবে উন্নয়ন মেলা।

 অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহিনুর আলম জানান, মেলা মঞ্চে প্রতিদিন আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং শেষের দিন কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।

মেলা তদারকি করার জন্য বাংলাদেশ কর্মচারী কল্যান বোর্ডের মহাপরিচালক আসাদুল ইসলাম দায়িত্বে রয়েছেন।

মেলার স্ব স্ব স্টলে দফতরের উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রদর্শন, ভিডিও ক্লিপ প্রদর্শন, সরাসরি সেবা প্রদান এবং ব্যানারের মাধ্যমে তথ্য ও তাৎক্ষনিক সেবা প্রদানের ব্যবস্থা রয়েছে বলেও জানান তিনি।

জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম জানান, সরকারের বর্তমান এবং ভবিষ্যত উন্নয়ন পরিকল্পনা, এমডিজি অর্জন এবং এসডিজি প্রস্তুতি বিষয়ে বিভিন্ন কার্যক্রম প্রদর্শিত হবে। তথ্য প্রযুক্তি, বিদ্যুৎ, অবকাঠামো উন্নয়ন, কৃষি, শিল্প ও বিনিয়োগ সম্পর্কিত সরকারের বহুমুখী কার্যক্রম ও সেবা মেলায় প্রদর্শিত হবে।

“উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ” প্রতিপাদ্যে তৃতীয় বারের মত উন্নয়ন মেলা অনুষ্ঠিত হচ্ছে বলে জানান ডিসি খালেদ রহীম।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top