logo
news image

শাবি ব্যবসায় প্রশাসন বিভাগে কম্পিউটার ল্যাব উদ্বোধন

শাবি ব্যবসায় প্রশাসন বিভাগে কম্পিউটার ল্যাব উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক, শাবি।  ।  
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগে কম্পিউটার ল্যাব উদ্বোধন করা হয়েছে। রোববার (৭ অক্টোবর) বিভাগের ল্যাবে নতুন কম্পিউটার ল্যাবের উদ্বোধন করেন শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।
অধ্যাপক ড. মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল অব ম্যানেজম্যান্ট এন্ড বিজনেস এসোসিয়েশনের ডীন ও ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোছাদ্দেক আহমেদ চৌধুরী।
এ সময় আরো বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক তৌফিক মাহমুদ হাসান, এমবিএ এর শিক্ষার্থী সঙ্গীতা সরকার। উদ্বোধনী অনুষ্ঠানেবিভাগের বিভিন্ন শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, দেশের অন্যান্য বিশ্ববিদ্যালয়ের তুলনায় এখানকার এই বিভাগটি অবকাঠামোগতভাবে অনেকটাই পিছিয়ে আছে। এতো প্রতিকূলতার মধ্যে শিক্ষকরা যোগ্য করেই গড়ে তুলছেন বিভাগটির শিক্ষার্থীদের। তবে এই প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে চেষ্টা করছে বিশ্ববিদ্যালয়। এর পাশাপাশি বিভাগের উন্নয়নে এলামনাইদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোছাদ্দেক আহমেদ চৌধুরী বলেন, বিভাগটিতে ইতিবাচক পরিবর্তন আনতে তারা বদ্ধপরিকর। তারই ধারাবাহিকতায় এ ল্যাব চালু। এছাড়া সময়ের সাথে সাথে একটি যুগোপযোগী শিক্ষার পরিবেশ শিক্ষার্থীদের উপহার দিতে তারা কাজ করে যাচ্ছেন বলে জানান।

সাম্প্রতিক মন্তব্য

Top