logo
news image

বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয়-এমপি হানিফ

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া।  ।  
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, মির্জা ফখরুলের স্মরণ থাকা উচিত যে ২০০৩ সালে আওয়ামী লীগের কর্মসূচীকে কেন্দ্র করে বিনা কারণে ৯০ হাজার নেতা-কর্মীকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছিল। গত দশ বছরেও বিএনপির ৯০ হাজার নেতা-কর্মীকে কারাগারে যেতে হয়েছে এমন কোন নজির নেই। এ সময় হানিফ প্রশ্ন ছুড়ে বলেন, বিএনপি রাজনৈতিক কর্মকান্ডের নাম করে সন্ত্রাসী কর্মকান্ড করছে। সে সমস্ত কর্মকান্ডের জন্য কি মামলা ও বিচার হবে না?
রোববার (৭ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া শহরের সৈয়দ মাছ-উদ রুমী কলেজ মাঠ প্রাঙ্গনে অভিভাবক ও সুধি সমাবেশ যোগ দেয়ার আগে “বিএনপিকে নির্বাচন থেকে সরিয়ে রাখার জন্য সরকার গায়েবী মামলা করছে” বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারন সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেন, আতাউর রহমান আতাসহ অভিভাবক ও সুধিজনরা উপস্থিত ছিলেন
মাহবুব উল আলম হানিফ বলেন, আপরাধ করলে আইনের আওতায় এনে তার বিচার হবে এটাই স্বাভাবিক। বিএনপি যদি আইনের প্রতি শ্রদ্ধাশীল না হয় তাহলে তারা আইন নিয়ে কথা বলতেই পারে। বিএনপির কর্মকান্ড দেখে মনে হয় তাদের জন্য এমন একটা রাজত্ব তৈরি করা দরকার যেটাকে বলা হবে মগের মুল্লুক। যার যা খুশি করে যাবে কেউ কিছু বলতে পারবে না,কেউ কিছু করতে পারবে না। তিনি আরো বলেন, বাংলাদেশে আইন সকলের জন্য সমান। অপরাধ যেই করুক সে যত বড়ই নেতা হোক তাকে আইনের আওতায় আনতেই হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top