logo
news image

নামাজরত অবস্থায় শাবি শিক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, শাবি।  ।  
শুক্রবার (৫ অক্টোবর) জুমার নামাজরত অবস্থায় হার্ট অ্যাটাক করে মারা গেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মো: খায়রুল্লাহ।(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: ইশফাকুল হোসেন জানান, শুক্রবার জুমার নামাজে সুন্নাত পড়ার সময় হঠাৎ করে মাটিতে লুটিয়ে পড়েন মো: খায়রুল্লাহ। পরে তাকে গাড়িতে করে হাসপাতালে নেওয়ার সময় মৃত্যুবরণ করেন। শুক্রবার সন্ধ্যা ৭টায় তার প্রথম জানাজা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও দ্বিতীয় জানাজা শনিবার সকালে গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হবে।
মরহুমের গ্রামের বাড়ি কুমিল্লা। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ডর্মেটরিতে থাকতেন। তার স্ত্রী ফারহানা শাহরিয়ার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে উদ্ভিদবিজ্ঞানের প্রভাষক বলে জানা গেছে। বিশ্ববিদ্যালয়ে শিক্ষক হিসেবে যোগ দেওয়ার আগে মো: খায়রুল্লাহ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৯৯৮-৯৯ সেশনের শিক্ষার্থী ছিলেন। কানাডা থেকে উচ্চতর ডিগ্রী অর্জন শেষে গত এপ্রিলে কর্মক্ষেত্রে যোগ দেন তিনি। তার সহকর্মীরা জানান, বেশ কয়েকদিন যাবত মো: খায়রুল্লাহ অসুস্থ ছিলেন। তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ে শোকের ছায়া নেমে আসে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top