logo
news image

রাবির ছাত্র উপদেষ্টা লায়লা আরজুমান বানু

নিজস্ব প্রতিবেদক, রাবি।  ।  
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব নিয়েছেন রসায়ন বিভাগের অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু।
সোমবার (১ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তিনি এ দায়িত্ব বুঝে নেন।
এর আগে ২০১৭ সালের ২৯ আগস্ট ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব নিয়েছিলেন বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌস। চলতি বছরের ১৮ এপ্রিল শিক্ষা মন্ত্রণালয়ের এক আদেশে তিনি শরীয়তপুরের বেসরকারি জেড এইচ শিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ পান। গত ১৮ মে তিনি ছাত্র উপদেষ্টার দায়িত্ব ছেড়ে দিলে জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকারকে ছাত্র উপদেষ্টার দায়িত্ব দেওয়া হয়।
দায়িত্ব গ্রহণের পর অধ্যাপক লায়লা আরজুমান বলেন, ছাত্র উপদেষ্টা পদটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশ, জাতি, সমাজ ও বিশ্ববিদ্যালয়ের জন্য আমার দায়িত্ব রয়েছে। আমি যথাযথভাবে আমার দায়িত্ব পালনের চেষ্টা করবো।  এ সময় অধ্যাপক লায়লা উপস্থিত সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।
ড. লায়লা আরজুমান সম্পর্কে জানা যায়, রাবির রসায়ন বিভাগ থেকে ১৯৯৪ সালে অনার্স ও ৯৬ সালে মাস্টার্স শেষে ১৯৯৭ সালে নিজ বিভাগেই শিক্ষকতা শুরু করেন তিনি। এর আগে বিশ্ববিদ্যালয়ের বেগম রোকেয়া হলের প্রাধ্যক্ষসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।
দায়িত্ব গ্রহণকালে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্র উপদেষ্টা ও জেডএইচ শিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌস, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, প্রক্টর অধ্যাপক ড. মো. লুৎফর রহমান, সহকারী প্রক্টর মো. শিবলী ইসলাম,  ইতিহাস বিভাগের অধ্যাপক ড. চিত্তরঞ্জন মিশ্র, বাংলা বিভাগের অধ্যাপক ড. সরকার সুজিত কুমার প্রমুখ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top