logo
news image

বনশ্রী ও গুলশান পুলিশ প্লাজায় ভাইব্রেন্ট

অর্থ-বাণিজ্য ডেস্ক।  ।  
যাত্রা শুরুর চার মাসের মধ্যে গ্রাহকদের চাহিদা ও ধারাবাহিকতা বজায় রেখে সম্প্রতি বনশ্রী ও গুলশানের পুলিশ প্লাজায় ভাইব্রেন্ট এর দু’টি শো-রুম এর উদ্বোধন করা হয়েছে। ভাইব্রেন্টের যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা ও আধুনিকতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে।
বাড়ি নং- বি-৭৩, দক্ষিণ বনশ্রী প্রধান সড়ক, গোড়ান এবং পুলিশ প্লাজা কনকর্ড, চতুর্থ তলা, গুলশান-১, ঢাকায় সম্প্রতি ভাইব্রেন্টের দু’টি শো-রুম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।
ভাইব্রেন্ট প্রডাক্টের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করার প্রতিজ্ঞা নিয়ে আত্মপ্রকাশ করেছে। ভাইব্রেন্ট এর প্রোডাক্ট নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি। এখানে কোনো প্রকার পিগ-স্কিন ব্যবহার করা হয় না।
যাত্রার শুরুতে চলতি বছর ঢাকা ও চট্টগ্রামসহ বিভিন্ন শহরে ১০টি আউটলেটের পরিকল্পনা অনুযায়ী ইতোমধ্যে ঢাকায় মৌচাক, হাজীপাড়া, গুলশান, পুলিশ প্লাজা, বনশ্রী ও চট্টগ্রামের হালিশহরে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন করা হয়েছে। খুব শিগগিরই ঢাকার শেওড়া পাড়া, সিলেট ও বগুড়ায় আরো তিনটি শো-রুম উদ্বোধন করা হবে।
প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে বিভিন্ন ডিজাইনের জুতা ছাড়াও রয়েছে বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।
ভাইব্রেন্টের কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে সারাদেশের ৬৪টি জেলা শহরে ধারাবাহিকভাবে শো-রুম খোলা হবে। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হয়। ইতোমধ্যে অনলাইন এর মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভুক্ত হয়েছে।
ভাইব্রেন্টের গ্রাহকদের জন্য নির্দিষ্ট পণ্যের উপর অফার হিসেবে থাকছে ৪০% পর্যন্ত মূল্যছাড়। এছাড়া জিপি স্টার গ্রাহকদের জন্য সকল পণ্যের উপর ১৫% মূল্যছাড় ঘোষণা করা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top