logo
news image

বড়াইগ্রামে পাঁচ জেএমবি সদস্য আটক


নিজস্ব প্রতিবেদক , বড়াইগ্রাম (নাটোর)


নাটোরের বড়াইগ্রামে জেএমবি'র আঞ্চলিক কমান্ডারসহ পাঁচ সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ এর একটি দল। রবিবার রাত সোয়া একটার দিকে উপজেলার ভবানীপুর গ্রামের একটি পরিত্যক্ত পাঠাগারে বৈঠক চলাকালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে সাতটি উগ্রবাদী বই ও তিনটি লিফলেট জব্দ করা হয়।
আটক ব্যাক্তিরা হলেন-বড়াইগ্রামের দোগাছি গ্রামের মৃত আজিমুদ্দিনের ছেলে জেএমবি’র গায়েরে এহসার সদস্য জোবায়ের হোসেন (৩৫), সংগঠনের সক্রিয় সদস্য উপজেলার দোগাছি গ্রামের মোকছেদ আলীর ছেলে মোস্তাফিজুর রহমান ওরফে ফরহাদ (৩৮), গুনাইহাটি গ্রমের মৃত বেলাল উদ্দীনের ছেলে আলাউদ্দীন ওরফে আব্বাস (৩৮), দোগাছি গ্রামের মকবুল হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (৩২), জোনাইল ইউনিয়নের বোর্ণি গ্রামের রজব আলী সরকারের ছেলে জাকারিয়া (২৩)। 
রবিবার সকালে র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আজমল প্রেস রিলিজ মাধ্যমে জানান, গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদেরকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদিন বাংলাদেশ (জেএমবি) এর সক্রিয় সদস্য এবং সংগঠনের বিভিন্ন অবৈধ কর্মকান্ডের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মআকস ৪৪৬০, ৩০.০৯.১৮

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য