logo
news image

নাটোরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল

 নিজস্ব প্রতিবেদক
নাটোরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট জেলা পর্যায়ে ( অনুর্ধ-১৭) ২০১৮ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৩ সেপ্টেম্বর) খেলায় গুরুদাসপুর উপজেলা সিংড়া উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলার দ্বিতীয়ার্ধ্বে গুরুদাসপুর উপজেলা ১-০ গোলে সিংড়া উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
যুব ক্রীড়া মন্ত্রালয় এর ব্যবস্থাপনায় ও নাটোর জেলা প্রশাসনের আয়োজনে টুর্নামেন্টে জেলা পর্যায়ে গুরুদাসপুর উপজেলা সিংড়া উপজেলাকে পরাজিত করে
এরআগে বিকেল ৪টায় শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামে টূর্নামেন্টের ফাইনাল খেলা শুরু হয়। খেলার প্রথমার্দ্ধে উভয় দল গোল করতে সক্ষম হয়না। পরে দ্বিতীয়ার্দ্ধে গুরুদাসপুর উপজেলা একগোল করতে সক্ষম হয়। গোল পরিশোধের নেশায় মত্ত হয়ে উঠে সিংড়া উপজেলা। কিন্তু শেষ পর্যন্ত তাদের চেষ্টা ব্যার্থ হয়।
নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুনের সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেনের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, নাটোর সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্দ্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের আহবায়ক এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. রাজ্জাকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল প্রমুখ। পরে চ্যাম্পিয়ন এবং রানাস আপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় গত ২০ সেপ্টেম্বর থেকে শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামে নাটোর সদর, সিংড়া উপজেলা, গুরুদাসপুর উপজেলা, বড়াইগ্রাম উপজেলা, নলডাঙ্গা উপজেলা, বাগাতিপাড়া উপজেলা, লালপুর উপজেলা এবং নাটোর পৌরসভা এই ৮টি দল নিয়ে জেলা পর্যায়ের টুর্নামেন্ট শুরু হয়।

সাম্প্রতিক মন্তব্য

Top