logo
news image

নাটোর-১ আসনে এমপি


নিজস্ব প্রতিবেদক:
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ্যাড. আবুল কালাম আজাদ কে পুনঃবার সংসদ সদস্য নির্বাচিত করার জন্যে লালপুর উপজেলা, পৌর, সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী ইস্পাত কঠিন ঐক্যবদ্ধ।
লালপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু ও সাধারণ সম্পাদক ইসাহাক আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, পদ-বিহীন এবং আওয়ামীলীগের সাথে কোন যোগাযোগ নাই, আওয়ামীলীগের কর্মকান্ডে কোন অংশগ্রহণ করে নাই, এ ধরনের কতিপয় স্বার্থান্নেষী ও অরাজনৈতিক ব্যাক্তি বিএনপি জামায়াতের মদদ পুষ্ঠ হয়ে নিজেদেরকে এমপি প্রার্থী হিসেবে পরিচয় দিয়ে আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীদের বিভ্রান্ত করার চেষ্টা করছে।  উল্লেখ্য যে- ঐ সকল ব্যাক্তি বিগত বি.এন.পি জামায়াত জোট সরকারের সময় তাদের রোসানোলে না পড়ে বরং সুবিধা ভোগ করেছে।
আমরা দৃঢ় ভাবে বলতে চাই স্বাধীনতা উত্তর নাটোর-১ আসনে যত গুলো এমপি এসেছেন তাদের সকল উন্নয়ন একত্রিত করলেও বর্তমানে জননেত্রী শেখ হাসিনা সরকারের সংসদ সদস্য এ্যাড: আবুল কালাম আজাদের নেতৃত্বে অত্র এলাকায় অনেক বেশি উন্নয়ন সাধিত হয়েছে ।  উল্লেখ্য দয়ারামপুরে বিশ্ববিদ্যালয় (বাউয়েট), নর্থ বেঙ্গল সুগার মিলস্ কে বহুমুখী শিল্পপার্কে উন্নীতকরণ, লালপুরে পদ্মার চরে অর্থনৈতিক জোন (প্রক্রিয়াধীন), এ ধরনের মেগা প্রকল্প সহ শতভাগ বিদ্যুৎ, রাস্তা ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান সহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়ন সাধিত করেছে।
শুধুমাত্র সরকারের উন্নয়ন কাজকেই ত্বরান্বিত করেন নাই সেই সাথে এমপি মহোদয় দক্ষ ও মেধাবী সংগঠক হিসেবে লালপুর উপজেলা আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনকে অতীতের যে কেনো সময়ের চাইতে শক্তিশালী সংগঠনে পরিণত করেছেন, যার প্রমাণ গত ইউনয়ন পরিষদ নির্বাচনে লালপুর উপজেলার ১০ ইউনিয়নের ১০টিতেই আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিপুল ভোটের ব্যবধানে বিজয় অর্জন করতে সক্ষম হয়েছে।  তিনি একজন সাবেক তুখোড় ছাত্রনেতা যিনি রাকসুর নির্বাচিত এজিএস, বিএনপি জামায়াতের জেল জুলুম হুলিয়াকে পদদলিত করে বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার জন্যে নিরলস কাজ করে যাচ্ছেন।
লালপুর উপজেলা, পৌর, সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনের প্রায় ১১ হাজার নেতা-কর্মী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা প্রতিটি ঘরে ঘরে পৌছে দেওয়া ও আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ্যাড. আবুল কালাম আজাদ কে পুনঃবার সংসদ সদস্য নির্বাচিত করার জন্যে ইস্পাত কঠিন ঐক্যবদ্ধ ।  আমাদের বিপুল ভোটে বিজয় সুনিশ্চিত । 

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য