logo
news image

লালপুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুরে পুকুরের পানিতে ডুবে আফিয়া খাতুন (১০) ও নাইম হোসেন (০৯) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার ওয়ালিয়া ৫নং ওয়ার্ডের মধ্যপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আফিয়া (১০) রাজশাহী জেলার আলমগীর হোসেনের মেয়ে। সে মাদ্রাসার ছাত্রী।  নাইম হোসেন উপজেলার ওয়ালিয়া গ্রামের আদম আলীর ছেলে। সে স্থানীয় আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুলের কেজি ওয়ান শ্রেণীর ছাত্র।
স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, দুই শিশু সম্পর্কে খালাতো ভাই বোন। নিহত আফিয়া খাতুন ওয়ালিয়া গ্রামে তার খালার বাড়িতে গত কাল রাজশাহী থেকে বেড়াতে এসেছিল। সকাল সাড়ে ১০ টার দিকে পরিবারের সকলের আড়ালে আফিয়া ও নাইম দুই ভাই-বোন বাড়ির পার্শ্বে খেলাধুলা করতে যায়। পরে তাদের না পেয়ে অনেক খোজাখুজি এক পর্যায়ে বাড়ির পাশ্ববর্তী সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিমের পুকুরে একটি শিশু কে ভেসে থাকতে দেখে স্থানীয়রা। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের নিকট নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুকুরের পানিতে খোঁজাখুঁজি করে নাইমকেও স্থানীয়রা পুকুরে অচেতন অবস্থায় পায়। পরে তাকে বনপাড়ার একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে ওয়ালিয়া ইউপির চেয়ারম্যান আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এই ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top