logo
news image

মেয়ের ১৮তম জন্মদিনে আইন দেখালেন শাহরুখ

বলিউড সুপারস্টার শাহরুখ খানের একমাত্র মেয়ে সুহানা খান।  ১৮ বছরে পা দিলেন তিনি। তার জন্মদিনের এই বিশেষ মুহূর্তকে ঘিরে খান পরিবারে ছিল বিশেষ আয়োজন। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সেই রকমটাই ইঙ্গিত দিয়েছিলেন শাহরুখ পত্নী গৌরি খান।
সামাজিক মাধ্যমে সুহানার একটি চমৎকার ছবি পোস্ট করেছেন মা গৌরি খান। ছবিটিতে লাইক আর শুভেচ্ছা জানান শাহরুখ পরিবারের ভক্তরা।
গৌরী খানের অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ওই ছবিতে শাহরুখ কন্যাকে দেখা যায় খোলা চুল ও সাদা রঙের পোশাকে। তবে ১৮ বছর পূর্ণ হলেও এখনই কোনো বলিউড চলচ্চিত্রে দেখা যাবে না শাহরুখ কন্যাকে। স্নাতক শেষ করার আগে মেয়েকে কোনো বলিউড সিনেমাতে অভিনয় করতে দিতে চান না শাহরুখ। মেয়েকে দূরে রেখেছেন সামাজিক যোগাযোগের মাধ্যম থেকেও।

অপরদিকে অন্য সবার মত শাহরুখও মেয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন- হ্যাপি বার্থ ডে লিখে। তিনি লিখেছেন- আমি জানি সব কন্যাদের মতোই, তুমিও আকাশে ওড়ার জন্যই তৈরি হয়েছো। আর এখন তুমি সেই সব কাজগুলো আইনত করতে পারো, যা ১৬ বছর বয়স থেকেই করে আসছো। লাভ ইউ।।
টুইটারে সুহানার নামে একাধিক অ্যাকাউন্ট পাওয়া গেলেও সাম্প্রতিক এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছেন, তার কোনো একাউন্ট নেই।
শাহরুখ খান ও গৌরী খানের দ্বিতীয় সন্তান সুহানা। বর্তমানে মুম্বাইয়ের ধিরুবাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করছেন তিনি। বাবার ভক্তদের মত অনেক ভক্ত আশা করছে বাবার মত একদিন মেয়ে ও বলিউড কাঁপাবে।

সূত্র : এই সময়


কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top