logo
news image

বীমা পরিবারের মেধাবীদের বৃত্তি দিলো বিআইএ ফাউন্ডেশন

বীমা পরিবারের মেধাবী সন্তানদের বৃত্তি প্রদান করেছে বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন ফাউন্ডেশন। বুধবার বিআইএ কার্যালয়ে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বিআইএ'র প্রেসিডেন্ট শেখ কবির হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান পাটোয়ারী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিজাম-হাসিনা ফাউন্ডেশনের চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ, তারই উদ্যোগে এ ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়েছে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আইডিআরএ'র সদস্য গকুল চাঁদ দাস ও বোরহান উদ্দিন আহমেদ, বিআইএ'র নির্বাহী কমিটির সদস্য নাসির উদ্দিন আহমেদ, রুপালী ইন্স্যুরেন্সের সিইও

পি. কে. রায়, চাটার্ড লাইফ ইন্স্যুরেন্স সিইও মোঃ শহিদুল ইসলাম প্রমুখ।

এছাড়াও আইডিআরএ-এর সদস্য ও পরিচালকবৃন্দ, বিআইএ'র নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, বীমা কোম্পানির চেয়ারম্যান ও মুখ্য নির্বাহী কর্মকর্তাবৃন্দ, বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকরা বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সমাপনি বক্তব্য রাখেন বিআইএ'র ভাইস-প্রেসিডেন্ট একেএম মনিরুল হক। অনুষ্ঠানে বক্তারা বিআইএ ফাউন্ডেশনের ভবিষ্যত সমৃদ্ধি কামনা করেন এবং বীমা কোম্পানিসহ সকলকে আর্থিক সহযোগিতা প্রদানের জন্য আহবান জানান।

সাম্প্রতিক মন্তব্য

Top