logo
news image

সিআইএস-বিসিসিআই এর সাথে কুভি হোল্ডিংয়ের চুক্তি স্বাক্ষর

অর্থনৈতিক প্রতিবেদক-
রাশিয়াসহ সিআইএসভুক্ত দেশসমূহে বাণিজ্য সম্প্রসারণের লক্ষ্যে কমনওয়েল্থ অব ইন্ডিপেন্ডেন্ট স্টেট-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (সিআইএস-বিসিসিআই) এবং অনলাইন গ্লোবাল বিজনেস প্ল্যাটফর্ম কুভি হোল্ডিংয়ের সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে উভয় পক্ষ সিআইএসভুক্ত দেশসমূহে ব্যবসায় প্রসারের লক্ষ্যে কুভি হোল্ডিংয়ের সঙ্গে সহযোগিতা চুক্তি স্বাক্ষর করেন।

৮ মে সিআইএস-বিসিসিআই কার্যালয়ে বৈঠকটি অনুষ্ঠিত হয়।

এই চুক্তির অধীনে সিআইএস-বিসিসিআই কুভি ই-কমার্স প্ল্যাটফর্মের বাংলাদেশি প্রতিনিধি হওয়া ছাড়াও আগামী ২০১৯ সালের ২ এপ্রিল থেকে ৯ জুলাই পর্যন্ত অনুষ্ঠিতব্য কুভি আয়োজিত গ্লোবাল অনলাইন রপ্তানি মেলার সহযোগী সংগঠক হিসেবে কাজ করবে এবং সিআইএসভুক্ত দেশসমূহের সঙ্গে বাংলাদেশের ব্যবসায়ীদের আমদানি-রপ্তানিতে অর্থ লেনদেনের নিশ্চয়তা প্রদানকারী হিসেবে কুভি হোল্ডিং সহযোগিতা করবে।
উল্লেখ্য, কুভি হোল্ডিং সিআইএসভুক্ত দেশসমূহে বাণিজ্য করার জন্য একটি প্রধানতম বৈশ্বিক ই-কমার্স প্ল্যাটফর্ম যার সঙ্গে যুক্ত থেকে ৫০টি দেশের প্রায় দেড় লক্ষ পাইকারী ব্যবসায়ীবৃন্দ আমদানি-রপ্তানি করে থাকে।
সিআইএস-বিসিসিআইয়ের পক্ষে প্রেসিডেন্ট মো: হাবীব উল্লাহ ডন এবং কুভি হোল্ডিংয়ের পক্ষে এর ফাউন্ডার প্রেসিডেন্ট তুরাত বুলেমভায়েভ সহযোগিতা চুক্তিতে স্বাক্ষর করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন কুভির বৈদেশিক বাণিজ্যিক বিষয়ক পরিচালক মিসেস মাইরাম কানাতবেকোভা এবং সিআইএস-বিসিসিআইয়ের পক্ষ থেকে মোঃ লোকমান হোসেন আকাশ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, মোহাম্মদ আলী দ্বীন, ভাইস প্রেসিডেন্ট, মাহাবুব ইসলাম রুনু, পরিচালক, ড. লক্যিয়ত উল্লাহ, পরিচালক, মিসেস হেলেনা জাহাঙ্গীর, পরিচালক, জাদব দেবনাথ, পরিচালক, মোঃ রায়হান আজাদ, পরিচালক, ইঞ্জিঃ মেহেদী হাসান, পরিচালক এবং চেম্বার সচিব মুস্তাফা মহিউদ্দীন।


কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top